পবিত্র মাহে রমজানে মাসব্যাপী সেহরি বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে রমজানে ১৫ তম দিনের মতো অসহায়-দুঃস্থ, ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সেহরিতে রান্না করা খাবার বিতরণ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার দিবাগত রাতে (১৫ রমজান) ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অসহায়-দুঃস্থ, ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সেহরিতে রান্না করা খাবার বিতরণ করেন।

এর পাশাপাশি ছাত্রলীগের পক্ষ থেকে অতি দরিদ্র শিশুদের জন্য গুড়া দুধ সরবরাহ, রোগীদের জন্য টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে জরুরি ওষুধ সরবরাহ এবং এ্যাম্বুলেন্স পরিবহন সেবার ব্যবস্থাও করা হচ্ছে।

এর আগে, পবিত্র রমজানের প্রথম দিনে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থদের মাঝে সেহরিতে রান্না করা খাবার ও ইফতারি বিতরণের মাধ্যমে রমজান মাসব্যাপী সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

উল্লেখ্য, বৈশ্বিক করোনা মহামারিতে পবিত্র রমজানে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অসহায়-দুঃস্থদের জন্য প্রতিদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সেহরি এবং মধুর ক্যান্টিনে ইফতারের ব্যবস্থা করা হচ্ছে।