পবিত্র রমজানে মাসব্যাপী সেহরি বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে ছাত্রলীগ।

শনিবার দিবাগত রাতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ১২তম দিনের মতো সেহরির বিতরণ কার্যক্রমে রান্না করা খাবার বিতরণ করেন।

ছাত্রলীগের সমাজসেবা ও ধর্ম বিষয়ক সেল সূত্র জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবেলায় শুরু থেকেই মাঠে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সারাদেশে লকডাউন চলছে। চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে ঢাকায় অবস্থানরত শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থ, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষগুলোর কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রমজান মাসব্যাপী ইফতার ও সেহরিতে তাদের রান্না করা খাবার তুলে দেওয়া হচ্ছে। করোনা সংকট চলাকালীন রমজান মাসব্যাপী প্রতিদিন ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এর আগে পবিত্র রমজানের প্রথম দিনে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থদের মাঝে সেহরিতে রান্না করা খাবার ও ইফতারি বিতরণের মাধ্যমে রমজান মাসব্যাপী সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।