পবিত্র মাহে রমজানে ভাসমান ও ছিন্নমূল মানুষের মাঝে সেহরি বিতরণ অব্যাহত রেখেছে যশোর জেলা ছাত্রলীগ। প্রতিরাতেই তারা টিম অনুযায়ী  যশোরের বিভিন্ন প্রান্তের অসহায় মানুষের হাতে সেহরি তুলে দিচ্ছেন। গভীর রাতে এভাবে ছাত্রদের হাত থেকে সেহরি পেয়ে খুশি হচ্ছেন দুস্থ মানুষরা। এসময় তারা ছাত্রদের মাথায় হাত বুলিয়ে দোয়া করছেন।

বুধবার দিবাগত রাতেও জেলা ছাত্রলীগের  সহ-সভাপতি রাজু রানা ও সাংগঠনিক সম্পাদক, এস,এম তানভীর আহম্মেদ রিয়েল এর নেতৃত্বে একটি টিম চৌরাস্তা, আর এন রোড ও মণিহার এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে সেহরি বিতরণ করেন। গভীর রাতে রাস্তায় শুয়ে থাকা মানুষকে ডেকে ডেকে হাতে সেহরি তুলে দেন।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক এস এম তানভীর আহম্মেদ রিয়েল বলেন, ‘কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের নির্দেশনায় যশোরে তারা এ কর্মসূচি পালন করছেন। একই সাথে করোনা সংকট চলাকালীন রমজান মাসব্যাপী প্রতিদিন ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।’

উল্লেখ্য, পবিত্র রমজানের প্রথম দিনে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থদের মাঝে সেহরিতে রান্না করা খাবার ও ইফতারি বিতরণের মাধ্যমে রমজান মাসব্যাপী সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।