মাগুরায় শহরের বেবী প্লাজা মার্কেটের সামনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জেলা ছাত্রলীগ।

রোববার (২ মে) মাগুরায় বিকেলে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শহরের বেবী প্লাজা মার্কেটের সামনে ইফতার ও দোয়া মাহাফিলের আয়োজন করা হয়। এ সময় ২০০ দুঃস্থ, অসহায় ও সাধারণ মানুষের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর। আরও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ সালাউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হাসান মুক্তা, উপজেলার ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. সাজ্জাদুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহমেদ আহাদ, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ খান, রাশেদ লস্কর, হামিদুল ইসলাম প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা বলেন, ‘প্রতি বছর রমজান মাসে আমরা ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে থাকি। মানবিক মূল্যবোধের জায়গা থেকেই দুস্থ ও অসহায় মানুষের জন্য এই ইফতারের আয়োজন করা। করোনাকালীন মহামারির এই সময়ে মাগুরা জেলা ছাত্রলীগ সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।’ There is a wide range of weed seeds available on the market today. You can buy them from online stores or from local garden centers. If you want to grow weed with the seeds, there is one thing you need to know: you have to plant them outside in a sunny area with water and nutrients around them so they can grow well.