কুমিল্লার বুুড়িচং উপজেলার ছাত্রলীগের কর্মী মোঃ আল আমিন ভুইঁয়ার নিজ তহবিল থেকে ষোলনল, বুড়িচং,পীরযাত্রাপুর ইউনিয়নের অসহায় গরীব দরিদ্র ১০০ জনের মাঝে শার্ট গেঞ্জি বিতরন করেন।

এছাড়াও তিনি লকডাউনের ২য় ধাপে বন্ধদের আর্থিক সহযোগিতা ও পরার্মশের ভিত্তিতে বিভিন্ন ইউনিয়নের গ্রামর গুলোতে অসহায় গরীব দরিদ্র খেটে খাওয়া কর্ম হীন মানুষদের সাহায্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

ছাত্রলীগ নেতা মোঃ আল আমিন ভুইঁয়া জানান আমি আমার জায়গা থেকে যতটুক সম্ভব সাধারন মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বুড়িচং উপজেলার অর্থ বিত্ত শালী যারা রয়েছেন আপনারা আপনদের নিজ নিজ অবস্থান থেকে এই মহামারি দুর্যোগের সময় খেটে খাওয়া কর্ম হীন সাধারন মানুষদের পাশে এসে দাড়ানো জন্য আহবান করছি,যাতে করে কিছুটা হলেও এই কর্মহীন সাধারন মানুষ গুলো দুবেলা দুমুঠো খেয়ে জীবন যাপন করতে পারবে।

তিনি জনসাধারনের উদ্যোশে বলেন আপনারা কেউ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, বিশেষ কোন প্রয়োজন হলে ঘর থেকে বের হওয়ার সময় মুখে মাস্ক দিয়ে বের হবেন এবং রাস্তা ও বাজার হাট গুলোতে সামাজিক দূরত্ব বজায় রেখে চলচলা ফেলে করবেন।

সুস্থ থাকুন, ভালো থাকুন, নিজে নিরাপদ থাকুন, অন্যকে নিরাপদ রাখুন।সরকারে নির্দেশনা মেনে চলুন।

শার্ট গেঞ্জি বিতরন কালীন সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা বশিরুল আলম, মেহেদী, এম এস ওলী,রনি,পায়েল,বি এম আল আমিন।