বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন ইমন ও সাধারণ সম্পাদক রবিউল ওহাব কমলের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (৫ জুন) দুপুরে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের বিভিন্ন স্থানে অর্ধশতাধিক অর্জুন, নিম, কামিনী, বিভিন্ন প্রজাতির ফুল ও ঔষধি গাছ রোপন করা হয়।

ছাত্রলীগ নেতা কর্মীরা বলেন, পৃথিবীর উষ্ণতা বৃদ্ধি পাচ্ছে। সেই সঙ্গে পরিবর্তিত হচ্ছে পৃথিবীর বায়ুমন্ডল এবং জলবায়ু। যার ফলাফল স্বরূপ সমুদ্রপৃষ্ঠের উচ্চতা বৃদ্ধি পাচ্ছে; তাই পরিবেশ রক্ষায় তথা পৃথিবী রক্ষায় আজ প্রয়োজন সচেতন উদ্যোগের। যার যত টুকু সাধ্য তত টুকু দিয়েই চেষ্টা করা দরকার পৃথিবীটাকে বাসযোগ্য রাখার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সব সময় দেশের কল্যানে অতীতের ন্যায় কাজ করে যাবে।

বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এনাম হোসাইন চৌধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক আকমাম বাপ্পি, সাংগঠনিক সম্পাদক জি এস আরিফ, দপ্তর সম্পাদক মহিউদ্দিন চৌধুরী মিসবাহ, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাজিদুল হক চৌধুরী সাকিব, সহ -সম্পাদক মেহেদি হাসান,মোহাম্মদ ফরহাদ কার্যনির্বাহী সদস্য ইব্রাহিম চৌধুরী, ইমরান হোসেন মুহাম্মদ হাসান আকিব, মুন, সামি সুলতান, রিয়াজ চৌধুরী, প্রিন্স দাস, নাইম সরকার প্রমুখ ছাত্র নেতৃবৃন্দ।