কৃষি বান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে বরিশালে নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মোঃ আবদুল্লাহ আল-নোমান এর উদ্যোগে কৃষকদের সয়াবিন কেটে বাড়িতে পৌঁছে দেয়ার কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) সকাল থেকে সারাদিন নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ আবদুল্লাহ আল-নোমানের উদ্যোগে ইউনিয়ন ছাত্রলীগের কর্মীদের নিয়ে মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের কৃষকের সয়াবিন কেঁটে বাড়ি পৌছে দেন।

এ সময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠিতালগ্ন থেকে দেশের মানুষের জন্য মানবতার কাজ করে এসেছে, দেশের সার্বিক পরিস্থিতিতে যে কোন দুঃসময় মোকাবেলা করতে ছাত্রলীগ কর্মী হিসেবে ভুমিকা ছিলো। বিগত দিনগুলোতে বিভিন্ন দুর্যোগ বন্যা ও মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রথম ধাপে কর্মহীন ও অসহায় পরিবারের প্রতি সাহায্য সহযোগিতা নিয়ে এগিয়ে গিয়েছি। এবারও লকডাউনে করোনার দ্বিতীয় ধাপে তার ব্যাতিক্রম ঘটেনি, প্রথমে ইফতার বিতরণ, পরে কৃষকের সয়াবিন কাটার কার্যক্রম চলমান রেখেছি এবং ভবিষ্যতেও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা পেয়ে কাজ করবে দেশ ও জাতির কল্যাণে।