বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে আনন্দ র‌্যালি শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জয় বাংলা চত্তরে এসে নেতাকর্মীরা সমবেত হয়।

উক্ত সমাবেশে জাককানইবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রায় কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল হাসান রাকিব বলেন, স্বাধীনতা বিরোধী চক্র এখনো সজাগ, আমাদের সর্তক থাকতে হবে যাতে করে বাংলাদেশের এই উন্নয়নের ধারাবাহিকতা সড়যন্ত্রকারীরা বিনষ্ট করতে না পারে। এদের বীজ অঙ্কুরিত হওয়ার পূর্বে মূলোৎপাটন করতে হবে।

জাককানইবি শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সকল অপশক্তির বিরুদ্ধে ছাত্রলীগের সকল নেতা কর্মীদের সজাগ থাকতে হবে। যাতে একাত্তরের পরাজিত শক্তি স্বাধীনতা বিরোধী অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। বঙ্গবন্ধুর হাতে গড়া সোনার বাংলাদেশকে সারা বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দাঁড় কারিয়ছেন যিনি, তিনি আমাদের জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

সবশেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ ও বৃক্ষরোপণের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত হয়। প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে ক্যাম্পাসজুড়ে বিভিন্ন প্রজাতির ৭৫টি বৃক্ষরোপণ করা হয়।