বান্দরবান পার্বত্য জেলা ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগের সভাপতিতে স্বাস্থ্য বিধি মেনে খাবার বিতরণ কর্মসূচি পালন করে বান্দরবান জেলা ছাত্রলীগ।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদেও সদস্য মোজাম্মেল হক বাহাদুর,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের নেতা শামশুল হক চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর সহ জেল ছাত্রলীগ, যুবলীগ, পৌর আওয়ামী লীগের সকল নেতাকর্মী।

এ সময় জেলার সাধারণ মানুষের মাঝে খাবার প্যাকেট বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন আজ দেশনেত্রী, বিশ্বনেত্রীর জন্মদিন, তিনি বঙ্গবন্ধু কন্যা আমাদের জননেত্রী। ছাত্রলীগের উদ্দেশ্যে পার্বত্য মন্ত্রী বলেন ছাত্রলীগের ইতিহাস সোনালী ইতিহাস, ছাত্রলীগ বিগত সময়েও বিশেষ করে কোভিড কালীন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে নানা গনসচেতনতামূলক কর্মসূচি ও মানবিক সহায়তা কার্যক্রমের উদ্যোগ গ্রহণের মাধ্যমে ছাত্রলীগের নাম কে অলংকৃত করেছে। তিনি ছাত্রলীগের এই উদ্যোগকে স্বাধুবাদ জানান।

জেলা কেন্দ্রীয় কার্যালয়ে খাবার বিতরণের পরে ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর ও ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল সহ ছাত্রলীগের নেতাকর্মীরা বান্দরবান সদর হাসপাতালে অসুস্থ রোগীদের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করেন।