বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর নির্দেশে নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওনের উদ্যোগে প্রতিদিনের ন্যায় সাধারণ ও অসহায় মানুষের মাঝে মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) দুপুরে নেত্রকোনা জেলা শহরের
রাজুর বাজার বাস স্ট্যান্ড এলাকায় অসহায়, হতদরিদ্র, পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক ও খাবার বিতরণ করেছে।

এ সময় উপস্থিত সাথে ছিলেন নেত্রকোনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হোসাইন, জাকির হোসেন সানী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিব ইবনে হান্নান রিদম, মাহমুদ হাসান সুচল, সাংগঠনিক সম্পাদক হিমাদ্রী সাহা, জুয়েল আহমেদ খান এবং জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আবু ওমর মোঃ সাইফুল্লাহ, শেখ সাদাফ ইসলাম, তন্ময় আহমেদ প্রমুখ।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন বলেন, সংকট-সংগ্রামে,দুর্দিন-দুর্বিপাকে তথা জাতির ক্রান্তিলগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে এগিয়ে আসা সংগঠনের নাম বাংলাদেশ ছাত্রলীগ। মানুষ যেখানে থমকে যাচ্ছে সেখান থেকে আলোর মশাল জ্বালিয়ে নতুন দিগন্তের সূচনা করছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় নেত্রকোনা জেলা ছাত্রলীগ নিজের জমানো ভালবাসার আলোক শিখা ছড়িয়ে দিচ্ছে নেত্রকোনার বিভিন্ন অঞ্চলের লড়াই সংগ্রাম করে বেঁচে থাকা প্রতিটি অসহায়,দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে।