চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ৩০০ রোজাদারের মাঝে ইফতার বিতরণ করেছে ছাত্রলীগ। সাবেক চট্টগ্রাম সিটি মেয়র আজম নাছির উদ্দিনের পক্ষ থেকে চবি ছাত্রলীগের উদ্যোগে ৩০০ দুস্থ ও খেটে-খাওয়া মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

মঙ্গলবার (৪ মে) বিশ্ববিদ্যালয় জিরোপয়েন্টে ইফতারের সময় এসব খাবার বিতরণ করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি আব্দুল মালেক, উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার, সাবেক সদস্য সাঈদ, রাজু মুন্সি, সম্রাট প্রমুখ।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, ‘নাছির ভাইয়ের পক্ষ থেকে ক্যাম্পাস ও আশপাশের ৩০০ মানুষের মাঝে ইফতারের সময় খাবার বিতরণ করা হয়েছে। রিকশা চালক, হলের গার্ডসহ আশপাশের খেটে-খাওয়া মানুষকে এসব খাবার আমরা বিতরণ করেছি।’

টিপু আরও বলেন, ‘লকডাউনের ফলে দূর-দুরান্তের যেসব সাধারণ শিক্ষার্থী বাড়িতে যেতে পারেনি তাদের নিয়ে রমজানের শুরু থেকেই আমরা ইফতার কর্মসূচি চালু রেখেছি। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আমাদের এ কর্মসূচি চালিয়ে যাওয়ার নির্দেশনা দিয়েছেন।