রংপুরের পীরগঞ্জসহ সারাদেশের বিভিন্ন স্থানে চলমান সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে জেলা ছাত্রলীগ এর নেতৃবৃন্দ ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’য় অংশ নেন।

চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু বলেন, পূজামন্ডপ থেকে শুরু করে দেশে চলমান সহিংসতার পেছনে বিএনপি-জামাতের মদদ রয়েছে। তাদের মদদেই এসব কান্ড ঘটেছে। র্দীঘদিন পর আবার বিএনপি-জামায়াত মাথা চাড়া দিয়েছে।ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করবে।সাম্প্রদায়িক হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এই বাংলার মাটিতে সাম্প্রদায়িক অপশক্তিকে মাথা চাড়া দিয়ে উঠতে দেওয়া যাবে না।

চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, দেশের উন্নয়নের ধারাকে নষ্ট করতে একটি মহল পরিকল্পিতভাবে দেশকে অস্থিতিশীল অবস্থার মধ্যে ঠেলে দিতে চাচ্ছে। কিন্তু এদেশের মানুষ ধর্মপ্রাণ, এদেশে সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই। সকল ধর্মের মানুষের সহাবস্থানের মধ্য দিয়ে দেশের চলমান উন্নয়ন নিশ্চিত করা হবে। অরাজকতা সৃষ্টিকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

এ সময় চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।