করোনা-ভাইরাসের দ্বিতীয় ধাপে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী বন্দর থানা ছাত্রলীগের সহ-সভাপতি হৃদয় কুমার দাশ এর উদ্যোগে সাধারণ পথচারীদের মাঝে স্বাস্থ্য সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়েছে।

মাস্ক বিতরণ শেষে ছাত্রলীগ নেতা হৃদয় কুমার দাশ বলেন, ‘‘করোনার দ্বিতীয় ঢেউ পার করছে বাংলাদেশ। বর্তমানে করোনার ভয়াবহতা ও সংক্রমণ বৃদ্ধি ও আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এক্ষেত্রে মাস্ক পরার গুরুত্ব অপরিসীম। আমরা একটু সচেতন হলে করোনার ভয়াবহতা ও সংক্রমণ রোধ করতে সক্ষম হবো। তিনি আরো বলেন, ‘বন্দর থানা ছাত্রলীগের পক্ষ থেকে ফ্রি মাস্ক বিতরণ ও স্বাস্হ্য সচেতনতামূলক কর্মসূচী অব্যহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলো মুক্তিযুদ্ধ মঞ্চ বন্দর থানার সভাপতি মোঃ রাশেদুল আলম ইমু, মুক্তিযুদ্ধ মঞ্চ বন্দর থানার সহ-সভাপতি মোঃ রিয়াদ মাহমুদ মুক্তিযুদ্ধ মঞ্চ ৩৭ নং ওয়ার্ড সভাপতি মোঃ সাইফুল ইসলাম বন্দর থানা ছাত্রলীগ নেতা মোঃ জামাল হোসেন, মোঃ আমলগীর, মোঃ আরফিন, মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি মোঃ তুহিন,সাংগঠনিক সম্পাদক মোঃ নুর ইসলাম, মোঃ রাজু, মোঃ মহসিন, দুর্জয় সিটি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ ইসরাফিল, পলাশ, মেরাজ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।