চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার রহনপুরে ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় এতিমখানার শিশু ও পথচারীদের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।

শুক্রবার ২৩ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মৌসুমি আক্তার স্মৃতির উদ্যোগে পৌরসভার বিভিন্ন পয়েন্টে ১০০০ মাস্ক ও ৩০০ জনের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বিতরণ শেষে স্থানীয় ডাকবাংলো চত্বরে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, মানবিক কর্মকর্তা ডিসি ফুড মোঃ সেফাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবিহা শবনম কেয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মুনসুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিন বিশ্বাস, জেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স, সহ-সম্পাদক দুরুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এন্তাজুল হক, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী সুপ্ত, রহনপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম প্রমুখ।

মৌসুমী আক্তার স্মৃতি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-অর্থ সম্পাদক মোঃ আতিকুল ইসলাম আতিক ভাই এর দিক নির্দেশনায় ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়। করোনাকালীন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের পাশে সারাদেশের ছাত্রলীগের নেতাকর্মীদের ন্যায় আমরাও আছি।