কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় কুড়িগ্রামে অসহায়-দুঃস্থ, কর্মহীন ও খেটে-খাওয়া ৪ শতাধিক মানুষের মাঝে শাকসবজি বিতরণ করেছে জেলা ছাত্রলীগ।

বুধবার (১৪ জুলাই) সকালে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন নয়নের উদ্যোগে শাকসবজি বিতরণ করা হয়। সবজি হিসেবে বিতরণ করা হয় আলু, বেগুন, পটল, মিষ্টিকুমড়া, ঢেড়স, ঝিঙা, পুইশাক, লালশাক সহ নিত্যপ্রয়োজনীয় শাকসবজি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী। এছাড়া জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ বলেন, করোনা সংকটে চলমান লকডাউনে অসহায়-দুঃস্থদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় করোনা পরিস্থিতির শুরু থেকেই সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায়-দুঃস্থ মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আজ অসহায়-দুঃস্থ ৪ শত মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় শাকসবজি বিতরণ করেছি। যতদিন করোনা সংকট থাকবে ততদিন অসহায়-দুঃস্থ ও খেটে-খাওয়া মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন নয়ন বলেন, করোনা পরিস্থিতি ও লকডাউনে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ছাত্রলীগের এই উদ্যোগ। করোনা পরিস্থিতির শুরু থেকেই অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ। সেই ধারাবাহিকতায় আজ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে অসহায় ৪ শতাধিক মানুষের মাঝে শাকসবজি বিতরণ করা হয়। করোনা পরিস্থিতি যতদিন থাকবে অসহায় মানুষের জন্য কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ কাজ করে যাবে বলে জানান তিনি।