ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্তর্গত বনানী থানার আওতাধীন ১৯ নং ওয়ার্ড ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কাওসারের পাশে দাঁড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

কাওসার পরিবার নিয়ে থাকেন বনানী টিএন্ডটি কলোনীতে। দুইমাস পূর্বে হারিয়েছেন পরিবারের উপার্জনক্ষম বাবাকে। মহামারী করোনার এই দুর্যোগকালীন সময়ে রেস্টুরেন্ট বন্ধ হয়ে যাওয়ায় হারিয়েছেন সেফের চাকরিটিও। এমতাবস্থায় উপার্জনের সকল পথ বন্ধ হয়ে যায় কাওসারের। কিন্তু কয়েক দফা লকডাউনে খুঁজে নিতে হয় বিকল্প পেশা। পেটের দায়ে তিন চাকার পেডেল নিয়ে নামেন গুলশানের রাস্তায়। চ্যানেল ২৪ এ তার অসহায়ত্বের ভিডিও ছাত্রলীগের দৃষ্টিগোচরে আসে।

এই দুর্যোগকালীন সময়ে কাওসারের পরিবারের খরচ চালাতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন।

উল্লেখ্য, এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগের পক্ষ থেকে বনানী থানা ছাত্রলীগের মাধ্যমে নগদ টাকা, কাওসারের পরিবারের জন্য খাবার নিয়ে পাশে দাঁড়ায়। এর পাশাপাশি কাওসারের পরিবারের হাল ধরতে তার কর্মসংস্থানের জন্য লকডাউনের পর তাকে চাকরি দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন।