করোনা মহামারীর তৃতীয় ঢেউয়ে বিপর্যস্ত আমাদের জনজীবন। করোনার বিগত ওয়েভ দুটির থেকেও বর্তমান ঢেউটি আরও ভয়ংকরভাবে আঘাত হানছে সাধারণ মানুষের জীবনযাত্রার উপর৷ আর করোনা মহামারীর চলমান দুঃসময়ে স্বাস্থ্যসেবা সংক্রান্ত পরামর্শ, জরুরি ঔষধ সরবরাহ, বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবাসহ বিভিন্ন প্রয়োজনীয় জনহিতকর কর্মসূচি নিয়ে বরাবরের মতো সাধারণের পাশে দাঁড়িয়েছে মুগদা মেডিকেল কলেজ ছাত্রলীগ।

উল্লিখিত কর্মসূচি গুলো ছাড়াও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিনামূল্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীও বিতরণ করেছে সংগঠনটি। প্রতিনিয়ত টেলিমেডিসিন সেবার মাধ্যমে অগণিত মানুষকে স্বাস্থ্যসেবা ও ভ্যাক্সিনেশন বিষয়ক তথ্যও দিয়ে আসছে মুমেক ছাত্রলীগ৷

এ প্রসঙ্গে মুমেক ছাত্রলীগের সভাপতি সৈয়দ শরিফুল আলম মাহিন বলেন, করোনা মহামারীর শুরু থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

মুমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ আহমেদ নুছায়ের বলেন, এর আগেও আমরা এরকম জনহিতকর কর্মসূচি করেছি৷ এখনও কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকে নির্দেশে মুমেক ছাত্রলীগের স্বাস্থ্য ও সমাজসেবা সেলের সক্রিয় অংশগ্রহণে আমাদের কার্যক্রম চলমান রয়েছে।